নরসিংদীতে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা, অভিযুক্ত গ্রেফতার

|

আবারও ধর্ষণের ঘটনায় উত্তেজনা ভারতের উত্তর প্রদেশে

স্টাফ রিপোর্টার:

নরসিংদীতে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক রাজমিস্ত্রির বিরুদ্ধে। রোববার রাত ১১টার দিকে শিশুটির বাবা বাদী হয়ে ওই রাজমিস্ত্রিকে আসামি করে নরসিংদী মডেল থানায় মামলা করেছেন। এর আগে গত শনিবার দুপুর দুইটার দিকে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর গ্যাসফিল্ড সংলগ্ন একটি চারতলা বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

এই ঘটনায় গ্রেপ্তার ব্যক্তির নাম মো. আবদুল্লাহ (২৩)। তিনি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার টালবন গ্রামের মঞ্জুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কিছুদিন ধরে চারতলা ভবনটির সিড়িগুলোতে টাইলস ফিটিংয়ের কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। গত শনিবার দুপুরে ওই শিশুটি ছাদে গিয়েছিল রোদে শুকাতে দেওয়া কাপড় ঘরে আনার জন্য। শুকিয়ে যাওয়া কাপড় নিয়ে ছাদ থেকে নিচের তলায় আসতেই শ্রমিকদের একজন আবদুল্লাহ তাকে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখান। পরে আবদুল্লাহ শিশুটিকে দুতলার সিড়িতে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটির পরিবারের সদস্যরা জানান, ঘটনার পর ঘরে ফিরে শিশুটি ব্যথায় কান্নাকাটি শুরু করে ও তার মাকে পুরো বিষয়টি জানায়। পরে তা তার বাবা ও বাড়ির মালিককে জানানো হয়। রোববার সকালে আবদুল্লাহ ও আরও দুজন ওই বাড়িটিতে টাইলস ফিটিংয়ের কাজে আবার আসেন। পরে তাদের সবাইকে এক জায়গায় একত্রিত করে শিশুটির কাছে জানতে চাইলে আবদুল্লাহকে শনাক্ত করে সে। এ সময় আবদুল্লাহকে আটক করে খবর দেওয়া হলে নরসিংদী মডেল থানার পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, ধর্ষণের অভিযোগে ওই রাজমিস্ত্রিকে আসামি করে শিশুটির বাবা মামলা করেছেন। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে, তাকে আজ আদালতে পাঠানো হবে। এছাড়া নরসিংদী সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply