অটোপাসের মত বিনা পরীক্ষায় ক্ষমতায় যেতে চায় সরকার: জাপা মহাসচিব

|

বিনা পরীক্ষায় যেমন অটো পাশ দেয়া হচ্ছে, ঠিক তেমনই বিনা পরীক্ষায় ক্ষমতায় যেতে চায় এই সরকার। আমরা বিনা পরীক্ষায় সংসদে যেতে চাই না, সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক ব্যবস্থায় সরকার পরিবর্তন করতে চাই। এমন মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু।

রোববার বিকেল ৩টায় রংপুরের পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন। এসময় দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহবায়ক আসিফ শাহরিয়ারসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় পার্টির মহাসচিব আরও বলেন, দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়নি, বরং দুর্নীতির উন্নয়ন হয়েছে। জিয়াউদ্দিন বাবলু বলেন, দেশে বর্তমানে ৪২ শতাংশ মানুষ দরিদ্র সীমার নীচে বসবাস করছে। দেড়কোটি মানুষ করোনার কারণে চাকরি হারিয়েছে। তাদের জন্য কোন ব্যবস্থা নিতে পারেনি সরকার। শিক্ষা প্রতিষ্ঠান একবছর থেকে বন্ধ খুলতে পারছে না এটা সরকারের ব্যর্থতা। এইসব ব্যর্থতার বিপরীতে দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। দুইদিনের সফরে শনিবার রাতে তিনি রংপুর আসেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply