নির্বাচন কর্মকর্তাদের ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি

|

স্টাফ রিপোর্টার:

নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তাসহ ৩ নির্বাচন কর্মকর্তার ফোন নম্বর ক্লোন করে প্রার্থীদের কাছে টাকা চাওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে ওই কর্মকর্তারা থানায় লিখিতভাবে জানিয়েছেন।

শুক্রবার বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। শনিবার নওগাঁ ও ধামইরহাট পৌর নির্বাচনের ভোট গ্রহণ। এরইমধ্যে এই ঘটনা এলাকাজুড়ে আলোচনার সৃষ্টি করেছে।

মাহমুদ হাসান জানান, বেলা ১২টার দিকে ক্লোন করা নম্বর থেকে একজন মেয়র প্রার্থীর কাছে ফোন দিয়ে টাকা চায় হ্যাকাররা। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ওই প্রার্থী পরক্ষণেই ফোন করে জানালে ঘটনা ধরা পড়ে। ঘণ্টা-দুয়েকের মধ্যেই এভাবে বিভিন্ন প্রার্থীর কাছে ফোন করে টাকা চায় হ্যাকাররা।

অপরদিকে একইভাবে নওগাঁ সদর নির্বাচন কর্মকর্তা রুহুল আমীন ও ধামইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা সাজ্জাদ হোসেনের ফোন নম্বর ক্লোন করার ঘটনা ঘটেছে। ওইসব ক্লোন নম্বর থেকে নওগাঁ ও ধামইরহাট পৌর নির্বাচনে প্রার্থীদের কাছ থেকে টাকা চাওয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন তারা।

ঘটনা জানতে পেয়ে তাৎক্ষণিকভাবে সকল প্রার্থী, প্রার্থীর লোকজন ও প্রশাসনকে ঘটনা জানানো হয় বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা সাজ্জাদ হোসেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply