কখনোই ভাবিনি বিশ্বেসেরা পাঁচ বোলারের তালিকায় থাকবো: মিরাজ

|

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই নিজেকে নতুন করে চিনিয়েছেন মেহেদি হাসান মিরাজ। ডান হাতি এই অফ স্পিনার উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচে নিয়েছেন ৭ উইকেট। আর তাতেই বিশ্বের সেরা পাঁচ বোলারের তালিকায় উঠে এসেছে তার নাম।

এই সাফল্যে মিরাজ নিজের অনুভূতির কথা জানাতে গিয়ে বললেন, আমি আসলে কখনোই ভাবতে পারিনি যে সেরাদের তালিকায় উঠে আসবো। ব্যাপারটা খুব ভালো লাগছে, সেই সাথে দলের সবাই আমাকে অভিনন্দন জানাচ্ছে তাই আমি বেশ খুশি।

টাইগারদের হয়ে আইসিসির সেরা দশ বোলারের তালিকায় উঠে এসেছেন পেস বোলার মোস্তাফিজুর রহমানও। তার অবস্থান ৮ নাম্বারে। প্রিয় বন্ধুর উদ্দেশে মিরাজ বলেন, ফিজ বেশ কিছুদিন ছন্দে ছিলো না তবে এই সিরিজে নিজের আসল ছন্দে ফিরেছেন মোস্তাফিত।

আসলে সবাই জানে বল হাতে মোস্তাফিজ আমাদের জন্য কি করেছে। বিশ্ব ক্রিকেটে সেরা দশ বোলারের তালিকায় থাকাটা তার প্রাপ্য। তাই আমার প্রিয় বন্ধুকেও শুভেচ্ছা জানাই।

টাইগারদের এই অফ-স্পিনার আরও বলেন, আমার সবসময়ই চেষ্টা ছিলো ওয়ানডে ক্রিকেটে নিজেকে মেলে ধরা তাই টেস্টের পাশাপাশি সাদা বলেও নিজেকে মেলে ধরতে কঠোর পরিশ্রম করেছে। সব সময়ই চেষ্টা করেছি বোলিং ইকোনোমিক রেট ঠিক রাখতে ও দলের প্রয়োজনের সময় ব্রেক থ্রু দিতে।

আসলে আমরা অনেকদিন পর আন্তর্জাতিক ম্যাচে মাঠে নেমেছিলাম। তবে তিনটি ম্যাচই দাপটের সাথে জেতায় বেশ আনন্দিত আমরা। সবচাইতে বড় কথা হলো আমাদের দলের সবাই পারফর্ম করেছে।

পুরো দলই এখন ছন্দে রয়েছে আশা করি ভবিষ্যতেও আমরা এই সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে পারবো। বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় এসব কথাই বলেছেন অফ স্পিনার মেহেদি হাসান মিরাজ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply