নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

|

নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:

নাটোরের লালপুরে স্ত্রী শারমিন খাতুনকে হত্যার দায়ে স্বামী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে অভিযুক্ত সাদ্দামকে আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণ শেষে তাকে জেল হাজতে পাঠিয়েছেন বিচারক।

গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন নাটোরের লালপুর উপজেলার মাঝগ্রাম দক্ষিণপাড়া গ্রামের তয়জাল প্রামানিকের ছেলে।

বুধবার সকাল সাড়ে ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, লালপুর উপজেলার সাদ্দাম হোসেনের সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন লহলামারী সাহেব গ্রামের তহুরুল ইসলামের মেয়ে শারমিন খাতুনের দুই বছর আগে বিয়ে হয়। পেশায় ভ্যানচালক সাদ্দামের পরিবারে আর্থিক অভাব অনটন দেখা দিলে স্ত্রী শারমিন স্বামীর অনুমতি ছাড়াই তিন মাস আগে ঈশ্বরদী ইপিজেডে চাকুরি নেয়। স্ত্রীর চাকুরিকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে গত ২৩ জানুয়ারি শনিবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায় স্বামী।

এ ঘটনায় গত ২৫ জানুয়ারি নিহতের ভাই রিপন আলী বাদি হয়ে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করলে জেলা পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে মঙ্গলবার ভোরে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন গোপালপুর কয়েট্টা গ্রাম থেকে সাদ্দামকে গ্রেফতার করে পুলিশ। ঐ দিনই সাদ্দামকে আদালতে হাজির করা হলে সে
স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। পরে তাকে জেল হাজতে পাঠান আদালতের বিচারক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply