করোনা আক্রান্ত জিদান; কোচকে ছাড়াই মাঠে নামছে রিয়াল

|

বিশ্ব ক্রীড়াঙ্গনে আবারো করোনার থাবা। এবারে কোভিড-১৯ আক্রান্ত হলেন সাবেক ফরাসি ফুটবল তারকা ও রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। ফলে আইসোলেশনে চলে গেছেন এই তারকা কোচ। তার বদলে রামোস-বেনজেমাদের সামলানোর দায়িত্ব পালন করবেন তার সহকারী দাভিদ বেত্তনি।

শুক্রবার রিয়াল মাদ্রি্দের অফিসিয়াল ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে এডেন হ্যাজার্ড, ক্যাসেমিরো, এডের মিলিতাও কোয়ারেন্টাইন পর্বের মধ্যে দিন কাটিয়েছেন। জিদান অনুরাগীরা আশাবাদী খুব দ্রুত সুস্থ হয়ে ছন্দে ফিরবেন তিনি।

লা লিগায় নিজেদের পরবর্তী ম্যাচে আলাভেসের মুখোমুখি হবে রিয়াল। এরপর লেভান্তে, হুয়েস্কা এবং গেটাফের মুখোমুখি হবে রিয়াল। করোনা পজেটিভ হওয়ায় এই কয়টি ম্যাচে জিদানের থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে কত দ্রুত তিনি সুস্থ হয়ে ওঠেন এবং লা লিগার করোনাবিধির ওপর নির্ভর করছে চূড়ান্ত সিদ্ধান্ত।

এদিকে, কোচ জিনেদিন জিদানকে ছাড়াই রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। রাত ২টায় দেপোর্তিভো আলাভেসের আতিথ্য নেবে রিয়াল মাদ্রিদ। ২০১৮ সালে সব শেষ রিয়ালকে হারানোর অভিজ্ঞতা রয়েছে আলাভেসের। দু’দলের মুখোমুখি ২১ লড়াইয়ে ১৬ জয় রিয়ালের, বিপরীতে ৩ জয় দেপোর্তিভোর। ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply