১৫০ টাকায় প্রাইভেটকারে সাভার যেতে গিয়ে সর্বস্ব খোয়ালেন ইমাম

|

পাটুরিয়া ফেরিঘাটে ভাড়ায় চালিত প্রাইভেটকারে উঠে দুর্বৃত্তদের হাতে সর্বস্ব খোয়ালেন মসজিদের ইমাম মাওলানা আবুল কালাম আজাদ। বুধবার আনুমানিক বিকাল ৪টার দিকে পাটুরিয়া ফেরিঘাটের ৫ নাম্বার ঘাটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আবুল কালাম আজাদ জানান, নদী পার হয়ে ঢাকার উদ্দেশে বাসের জন্য আগালে এক প্রাইভেটকার চালক আমাকে জিজ্ঞেস করেন ঢাকা যাবেন কিনা। মাত্র একটা সিট ফাঁকা আছে বলে ভুক্তভোগীকে গাড়িতে ওঠায় ওই চালক।

আবুল কালাম জানান, গাড়িতে চারজন ছিল যারা প্রত্যেকেই ছিনতাইয়ের সাথে জড়িত। তারা আমার হাত-পা বেঁধে আমার সাথে থাকা ২টি ফোন ও ৮ হাজার টাকা নিয়ে নেয়। এরপরে চাপাতি বের করে খুন করার ভয় দেখিয়ে আমার কাছে ৩ লাখ টাকা দাবি করে।

তিনি জানান, এসময়ে তারা আমার বিকাশের পিন নাম্বার নিয়ে নেয় এবং বাড়িতে থাকা স্বজনদের কাছ থেকে টাকা আনার জন্য চাপ প্রয়োগ করে। এরপরে আমি বিকাশে ৪০ হাজার টাকা এনে দেই তাদের। পথে ২ জায়গায় তারা বিকাশে ক্যাশ আউট করে। এরকম ৪ ঘণ্টা আমাকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে মানিকগঞ্জ থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে নামিয়ে দেয়া হয়।

তিনি আরও জানান, গাড়ি থেকে নামিয়ে দেবার ১০ মিনিটের মধ্যেই আমি ৯৯৯ এ ফোন করি। তখন ওখানকার একজন পুলিশ কর্মকর্তা আমাকে বলে শিবালয় থানায় যোগাযোগ করে যেন আমি রিপোর্ট করি। তবে রাত অনেক হয়ে যাওয়ায় শিবালয় থানায় যোগাযোগ করতে পারিনি। এ বিষয়ে এখনও কোন মামলা দায়ের হয়নি বলেও জানান তিনি।









Leave a reply