প্রায় এক বছর পর মাঠে নেমে জয় পাওয়াটাই স্বস্তির: গিবসন

|

দীর্ঘ ১০ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই উইন্ডিজের বিপক্ষে বড় জয় পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এই ম্যাচে বোলারদের দারুণ পারফরমেন্সে প্রতিপক্ষকে মাত্র ১২২ রানেই আটকে দিয়েছিলো টাইগাররা। সেই রান তাড়া করতে নেমে অবশ্য ৪ উইকেট হারাতে হয়েছিল। তারপরও দলের এই পারফরমেন্সে সন্তুষ্ট সাকিবদের বোলিং কোচ গিবসন।

দ্বিতীয় ওয়ানডের আগে বৃহস্পতিবার বিকেলে তিনি বলেন, বল হাতে ছেলেরা দারুণ করেছে। রুবেল মোস্তাফিজ, সাকিব, মিরাজ সবাই নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে। সেই সাথে দলে সুযোগ পেয়েই নিজেকে চিনিয়েছেন তরুণ পেস বোলার হাসান মাহমুদ।

টাইগারদের তরুণ পেসার হাসান মাহমুদকে নিয়ে তিনি বলেন, সে খুব পরিশ্রম করেছে তার বোলিং নিয়ে, তার হাতের কাজ ও রিষ্ট পজিশন সবকিছুই ঠিক রয়েছে। আমার মনে হয় ভবিষ্যতে সে আরও ভালো করবে।

গিবসন বলেন, অভিষেকে মাহমুদ যে বোলিং করেছে সেটাতে মোটেও অবাক হইনি আমি। এই সিরিজের আগে পাকিস্তান ও নিউজিল্যান্ড সিরিজে সে আমাদের সাথে ছিল। সেই সময় থেকেই সে কঠোর পরিশ্রম করে আসছিল। আশা করি সামনে আরও ভালো করবে বাংলাদেশের বোলিং ডিপার্টমেন্ট।

তিনি আরও বলেন,  এর চাইতেও ভালো করার সামর্থ্য রাখে আমাদের বোলাররা। দলের বোলিং কোচের প্রত্যাশা দ্বিতীয় ওয়ানডেতেও নিজেদের আরও মেলে ধরতে পারবে বাংলাদেশের বোলাররা।









Leave a reply