ফরিদপুরে বাস উল্টে নিহত ৩, আহত অন্তত ১৫

|

ফরিদপুরে বাস উল্টে নিহত ৩, আহত অন্তত ১৫

ফরিদপুর প্রতিনিধি:

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বগাইল নামক স্থানে যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনজন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার বেলা পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ২ জন নারী ও ১ জন পুরুষ। পুরুষের পরিচয় জানা গেলেও এখনো ২ নারীর পরিচয় নিশ্চিত করা যায়নি। নিহত ওই পুরুষের নাম আ. রশীদ (৫৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার পেয়ারাতলা এলাকার মো. আলমাসের ছেলে।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো মাহাতাব উদ্দিন জানান, বেলা পৌনে ১২ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও সেনা সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে। তিনি আরও বলেন, উদ্ধার অভিযানে বাসের নিচ থেকে ২ জনের ও ভেতর থেকে ১ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এছাড়াও ফায়ার সার্ভিসের গাড়িতে আহত ৭ জনকে এবং অন্যান্য আহত যাত্রীদের স্থানীয় পরিবহনে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তিনি জানান, অন্তত ১৫ আহত যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে যার মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজার সড়ক বিভাজনের উপর উঠে গেলে মহাসড়কের উপরেই বাসটি উল্টে যায়। আর এতেই হতাহতের ঘটনা ঘটে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply