পানছড়িতে হামলার শিকার যুবকের মৃত্যু

|

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির পানছড়িতে অজ্ঞাত সন্ত্রাসীদের হামলার শিকার মো. রাকিব হোসেন নামে এক যুবক মারা গেছেন। বুধবার ভোর ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন
মারা যায় সে।

রাকিব উপজেলার আলী নগর এলাকার মো. আলী হোসেনের ছেলে। ভাড়ায় মোটরসাইকেল চালানোর পাশাপাশি ছাত্রদলের কর্মী ছিলো বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর পানছড়ির আলিনগর এলাকা থেকে মো. রাকিব হোসেন মোটরসাইকেলে করে ভাড়া নিয়ে মুসলিম নগর যায়। যাত্রী নামিয়ে দিয়ে বাড়ি ফেরার পথে পথিমধ্যে কে বা কারা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ সময় আহত রাকিবের চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে চিকিৎসাধীন মারা যান বলে জানায় পরিবারের সদস্যরা।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে পুলিশ বিস্তারিত তথ্য জানতে এবং উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

এদিকে, রাকিবের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহেদ হোসেন সুমন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply