শীতলক্ষ্যা নদী থেকে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

|

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ :

নারায়ণগঞ্জের বন্দরের সৌমবাড়ি এলাকার শীতলক্ষ্যা নদী থেকে মো. সুজন মাহমুদ (২৪) নামে সরকারি তোলারাম কলেজের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

সোমবার বিকেলে লাশটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত সুজন মাহমুদ বন্দরের দক্ষিণ কলাবাগ এলাকার আবুল হোসেনের ছেলে। সে সরকারি তোলারাম কলেজে বিবিএ’র ছাত্র ছিলো। গত ৪ দিন আগে সুজন মাহমুদ নিখোঁজ হয়।

নৌ-পুলিশের নারায়ণগঞ্জ থানার ওসি শহিদুল আলম জানান, চারদিন আগে সুজন মাহমুদ তার কলেজের এক বন্ধুর একটি অনুষ্ঠানে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। এ ঘটনায় চারদিন আগেই নিহতের ভাই শাহজামান বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। সোমবার দুপুরে নৌ-পুলিশের সদস্যরা বন্দরের সৌমবাড়ি এলাকায় শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে। ওই কলেজছাত্রের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে। নিহতের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভূঁইয়া সন্ধ্যা সোয়া ৬টায় জানান, লাশটি নৌ- পুলিশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি হত্যাকাণ্ড। নিহত ওই ছাত্রের স্বজনদের খবর দেয়া হয়েছে। নিহতের আত্মীয়-স্বজনরা আসলে এ বিষয়ে মামলা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply