উইন্ডিজের বিপক্ষে যুদ্ধ ঘোষণা করলেন তরুণ পেস বোলার শরিফুল

|

অনূর্ধ্ব ১৯ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজের সেরাটা দিয়ে জাতীয় দলের সেরা ১৮তে সুযোগ পেয়েছে তিন ইয়াংস্টার শরিফুল ইসলাম, হাসান মাহমুদ ও মেহেদি হাসান। এই তিন তরুণ স্বপ্ন দেখছেন দেশের হয়ে ওয়ানডে ক্যাপ পড়ার। সেই সাথে সুযোগ আসলে নিজের সেরাটা দিয়েই বাংলাদেশকে জয় উপহার দিতে চাইছেন তারা।

উইন্ডিজের বিপক্ষে মূল স্কোয়াডে থাকতে পেরে দারুণ রোমাঞ্চিত তরুণ পেস বোলার শরিফুল। টিম হোটেল থেকে এক ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন, আন্ডার নাইন্টিন বিশ্বকাপে আমরা দল হিসেবে এক সাথে যুদ্ধ করেছি তাই একটা দল হয়ে যদি ফাইটিং করতে পারি তাহলে জাতীয় দলের হয়েও একদিন বিশ্বকাপ জিততে পারবো। সেই সাথে উইন্ডিজের সাথেও যদি পুরো দল এক হয়ে খেলতে পারলে জয় অবশ্যই আমাদের হাতেই ধরা

সব সময়ই ইচ্ছা ছিলো তামিম,সাকিব, মুস্তিফিজুর ভাইদের সাথে খেলার সেই স্বপ্ন হয়তো এখন পূরণ হবে। যদি মুল একাদশে সুযোগ আসে তবে চেষ্টা থাকবে সেরা বোলিংটাই করার। শেষ টুর্নামেন্টে ও জাতীয় দলের অনুশীলনে নিজের সব ভুলভ্রান্তি শুধরে নিয়েছি, তাই এখন ফোকাস শুধুই মুল ম্যাচে।

আরেক পেসার হাসান মাহমুদ জানিয়েছেন, যেদিন থেকে খেলা শুরু করেছেন সেদিন থেকেই লক্ষ্য ছিলো জাতীয় দলে খেলার। সেই লক্ষ্যে আমি পৌঁছে গেছি। এখন আমার পরবর্তী লক্ষ্য নিজের সেরাটা দিয়ে দেশকে সার্ভিস দেয়া। যখন যেখানে যে ফরমেটে আমাকে খেলানো হবে সেখানেই নিজেকে উজাড় করে দিবো।

জাতীয় দল পর্যন্ত আসতে ডিস্ট্রক কোচ থেকে শুরু করে বিসিবি ও জাতীয় দলের সকল কোচের সহযোগিতা পেয়েছি। তাই মুল একাদশে সুযোগ আসলে অবশ্যই ভালো কিছু করাবো।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি তে রাজশাহীর হয়ে নিজের জাত চেনানো অলরাউন্ডার মেহেদি হাসান বলেন, ব্যাট ও বল সবই আমি করতে পারি তাই সুযোগ আসলে টিমের চাহিদা অনুযায়ী নিজের সেরাটাই দেয়ার চেষ্টা করবো। প্রতিপক্ষ ছোট না বড় সেটা আসলে কোন ম্যাটার করে না, নিজেদের ভালো কেলাটাই আসল কথা।

টি-টোয়েন্টিতে দেশের হয়ে মাঠে নামলেও ওয়ানডেতে এখনও দেশের পক্ষে খেলা হয়নি এই তরুণের। তাই ওয়ানডে দলে নিজের জায়গাটা এবার পাকা করতে চান মেহেদি হাসান। আশা করি মুল একাদশেও সুযোগও আসবে।

এই তিন তরুণের প্রত্যাশা কতটুকু পূরণ হবে সেটা দেখতে অপেক্ষা করতে হবে উইন্ডিজের বিপক্ষে মুল একাদশে তাদের জায়গা হয় কি না তার উপরেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply