অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে হাতিরঝিল থানায় গৃহিণীর জিডি

|

ছোটপর্দার অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শামসুন্নাহার কনা নামের এক গৃহিণী।

শনিবার সকালে তিনি এই সাধারণ ডায়েরিটি করেন। তবে গৃহিণীর অভিযোগ সরাসরি অস্বীকার করেছেন তৌসিফ। অভিযোগের উপযুক্ত প্রমাণ দিতে না পারলে ওই গৃহিণীর বিরুদ্ধে মানহানির মামলা করারও কথা জানান তৌসিফ। এরইমধ্যে পুলিশের সাইবার অপরাধ বিভাগের কর্মকর্তাদের সঙ্গেও কথা বলেছেন তিনি।

অভিযোগে উল্লেখ করা হয়, তৌসিফ মাহবুবের সঙ্গে ফেসবুকে ১৮ মাস আগে পরিচয় হয় শামসুন্নাহার কনার। পরিচিত হওয়ার পর গত ছয় মাস আগে একটি নম্বরে গৃহিণীর কাছ থেকে ২০ হাজার টাকা নেন তৌসিফ। এরপর তিনি তৃতীয় পক্ষ শাহরিয়া হোসেনের মাধ্যমে সোনালী ব্যাংক, সাহাপুর শাখা, চাটখিল, নোয়াখালী অ্যাকাউন্ট নম্বরের মাধ্যমে বিভিন্ন সময়ে আরও ৩ লাখ ২০ হাজার টাকা নেন। টাকা নেওয়ার পর তৌসিফ ওই গৃহিণীর সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি।

শামসুন্নাহার কনা দাবি করেন, তৌসিফ মাহবুবের সঙ্গে প্রায় দুই বছর আগে ফেসবুকে তার পরিচয় হয়। এরপর মডেল বানানোর কথা বলে বিভিন্ন সময়ে তার কাছ থেকে প্রায় ৫ লাখ টাকা নিয়েছেন তৌসিফ।

তবে এ বিষয়ে তৌসিফ জানান, এসব মিথ্যা ও বানোয়াট। তিনি সবসময়ে আমাকে ফোন দিয়েই যাচ্ছেন। আমার সঙ্গে কথা বলতে চান। আমাকে বিব্রতকর বিভিন্ন মেসেজ পাঠান। আমি একাধিক নম্বর ব্লক করি। আজ শুনি তিনিই আমার বিরুদ্ধে জিডি করেছেন!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply