মজা করতে গিয়ে ‘স্বজনপোষণে’ অভিযুক্ত অমিতাভ

|

মজা করতে গিয়ে ‘স্বজনপোষণে’ অভিযুক্ত অমিতাভ

কিছুদিন আগে অভিষেক বচ্চন বলেছিলেন, দুই দশকের বলিউড ক্যারিয়ারে অমিতাভ বচ্চন বাড়তি কোনো সাহায্য করেননি। বরং নিজের যোগ্যতায় জায়গা করে নিতে হয়েছে। এ নিয়ে অনেকের ভিন্নমত থাকলেও সম্প্রতি মজা করতে গিয়ে স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হলেন বিগ বি। খবর আনন্দবাজার পত্রিকা।

বিশেষ অনুরাগীর কাছ থেকে ভাইরাল মেসেজ পেয়ে টুইটারে পোস্ট করেছিলেন অমিতাভ বচ্চন। মশকরা করার উদ্দেশ্য ছিল তার। কিন্তু পরিণতিতে তার দিকেই উঠল অভিযোগের তীর্যক আঙুল।

সোশ্যাল সাইট ব্যবহারকারীদের দাবি, ভারতীয় ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মেয়েকে নিয়ে তার মন্তব্যে প্রকাশ পেয়েছে নেপটিজম মনোভাব।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার কন্যা সন্তান হওয়ার পর একটি মিম ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। রায়না, রোহিত, সামি, অশ্বিন, রাহানে, জাদেজা, পূজারা, ধোনি, গম্ভীর আর হরভজনের মতো জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটারই এখন কন্যা সন্তানের বাবা। এরপর তালিকায় যোগ হলো বিরাটের নাম।

এদের দিয়ে পরবর্তীকালে নারী ক্রিকেট টিম তৈরির সম্ভাবনা রয়েছে বলে দাবি সেই মিম স্রষ্টার।

অমিতাভ টুইটারে সেই মিম পোস্ট করে লেখেন, ক্যাপ্টেন কি তবে মহেন্দ্র সিং ধোনির কন্যাই হবেন? এই পোস্টটি দেখে ভুরু কুঁচকেছে অনেকের। তাদের দাবি, দয়া করে আর স্বজনপোষণ নয়! ক্রিকেটেও স্বজনপোষণ নিয়ে আসবেন না।

তবে এমন আক্রমণের কোনো জবাব দেননি অমিতাভ বচ্চন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply