কক্সবাজারে পৃথক অভিযানে ৩ লাখ ২০ হাজার পিস ইয়াবা জব্দ

|

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৩ লাখ ২০ হাজার ইয়াবাবড়ি জব্দ করেছে বিজিবি। এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

আজ মঙ্গলবার ভোর রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া ওমরখাল ও হোয়াব্রাং নাফ নদীর কিনারা হতে এসব মাদকের চালান জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান।

বিজিবি অধিনায়ক জানান, মঙ্গলবার ভোর রাতে মিয়ানমার হতে ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া ওমরখাল এলাকায় রাত ৩টার দিকে নাইটভিশন ক্যামেরায় তিনজন লোক সীমান্ত পাড়ি দিয়ে লোকালয় অভিমুখে আসতে দেখে জওয়ানরা তাদের ধাওয়া করে। ধাওয়ার মুখে পাচারকারীরা ৪টি প্লাস্টিকের বস্তা ফেলে লোকালয়ে ডুকে পড়লে তাদের আটক করা সম্ভব হয়নি। পরে বস্তা চারটি উদ্ধার করে তার অভ্যন্তরে থাকা ২ লাখ ৭৫ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়।

অপরদিকে, হ্নীলা বিওপি’র অপর একটি টিম ইয়াবা হোয়াব্রাং এলাকায় নাফ নদীর কিনারায় অবস্থান নেয়। এ সময় রাত দেড়টার দিকে দুইজন লোক সীমান্ত পাড়ি দিয়ে লোকালয় অভিমুখে আসতে দেখে জওয়ানরা তাদের ধাওয়া করে। ধাওয়ারমুখে পাচারকারীরা ১টি প্লাস্টিকের বস্তা ফেলে লোকালয়ে ডুকে পড়লে তাদের আটক করা সম্ভব হয়নি। পরে বস্তাটি উদ্ধার করে তার অভ্যন্তরে থাকা ৪৫ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়।

জব্দকৃত মাদক পরবর্তীতে বিনষ্ট করার জন্য ২ বিজিবি ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে জানিয়েছেন এই বিজিবি কর্মকর্তা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply