ঢাকায় পৌঁছেই তিন দিনের কোয়ারেন্টাইনে উইন্ডিজ দল

|

করোনার ধকল সামলে অবশেষে দেশের মাটিতে বসছে আন্তর্জাতিক ক্রিকেটের লড়াই। দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে রোববার সকালে ঢাকায় পৌছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উইন্ডিজ দল অবতরণ করে সকাল ১০ টায়। করোনার কারণে প্রায় ১০ মাস টাইগাররা ক্রিকেটের বাইরে থাকলেও, এরইমধ্যেই দুটি সিরিজ খেলে ফেলেছে উইন্ডিজ। টাইগারদের বিপক্ষে এই সিরিজটি হবে ক্যারিবিয়দের তৃতীয় সিরিজ।

উইন্ডিজ ক্রিকেট দলকে আজ থেকে তিনদিন কাটাতে হবে হোটেল রুমেই। তারপরই তাদের করোনা টেস্ট করানো হবে, করোনা টেস্টে যারা উতরে যাবে তারা নিজেদের মধ্যে অনুশীলন করার সুযোগ পাবে এমনই কথা বলা রয়েছে বিসিবি থেকে।

টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ডসহ উন্ডিজ দলের ইন্ডিজের মুল খেলোয়াড়রা থাকছেন না এই সিরিজে। বেশিরভাগ খেলোয়াড়ই নিজদের আটকে রেখেছেন ব্যাক্তিগত ও করোনার কারণে। তবে করোনায় আক্রান্ত হয়ে ওয়ানডে দলে থেকে ছিটকে পড়েছেন রোমারিও শেফার্ড।

১৮ জানুয়ারি বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ২০ ও ২২ জানুয়ারি মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম দুটি ওয়ানডে। ২৫ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ওয়ানডে। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, ১১ ফেব্রুয়ারি থেকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply