স্ত্রীকে রুমে আটকিয়ে কলেজ শিক্ষকের আত্মহত্যা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে মৃণাল কান্তি দাস (৪৫) নামে এক প্রভাষক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আলমনগর এলাকার একটি বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায়।

মৃণাল কান্তি দাস আশুগঞ্জ উপজেলার ফিরোজ মিয়া ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। তিনি সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রাক্তন ছাত্র।

নিহতের পরিবারের বরাত দিয়ে আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, আলমনগর এলাকার একটি বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন প্রভাষক মৃণাল। তিনি মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। শুক্রবার দিবাগত মধ্যরাতে স্ত্রীকে অন্য কক্ষে পাঠিয়ে নিজের কক্ষের দরজা ভেতর থেকে আটকে দেন। এরপর পাখার সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস
দিয়ে আত্মহত্যা করেন মৃণাল।

তিনি বলেন, পরে খবর পেয়ে শনিবার সকালে আশুগঞ্জ থানা পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটি এখনও স্পষ্ট নয়। তার ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএইচ/









Leave a reply