ভ্যাকসিনের কোন অভাব হবে না: স্বাস্থ্যমন্ত্রী

|

মানিকগঞ্জ প্রতিনিধি:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এই মাসের শেষের দিকে অথবা আগামী মাসের শুরুর দিকে বাংলাদেশ করোনা ভাইরাসের ভ্যাকসিন পেয়ে যাবে। ভ্যাকসিন দেওয়ার জন্য আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করি ভ্যাকসিনের কোন অভাব হবে না।

শনিবার দুপুরে সদর উপজেলার গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় সদর ও সাটুরিয়া উপজেলার ১ হাজার ৫ শত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, চীন, রাশিয়া, আমেরিকাসহ বিভিন্ন দেশ আমাদের ভ্যাকসিন দিতে চাচ্ছে। আমরা সব দরজা খুলে রেখেছি। ফাইজার কোম্পানি আমাদেরকে কিছু ভ্যাকসিন বিনামূল্যে দেবে যেটা তারা আমেরিকা ও ইউরোপে দিচ্ছে। আমরা সেই ভ্যাকসিন করোনার সম্মুখ যোদ্ধাদের মাঝে বিতরণ করব।

সদর উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply