নৃশংসতার শিকার ‘ও লেভেল’ শিক্ষার্থীর দাফন সম্পন্ন

|

রাজধানীর কলাবাগানে ধর্ষণের পর হত্যার শিকার ‘ও লেভেল’ ছাত্রীর দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার সকালে কুষ্টিয়া সদরের গোপালপুর গ্রামে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে গোপালপুর গোরস্থানে দাফন করা হয় তাকে। এর আগে, রাত একটার দিকে নৃশংসতার শিকার শিক্ষার্থীর মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স তার গ্রামের বাড়িতে পৌঁছলে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্য তৈরি হয়।

ছাত্রীর জানাজা এবং দাফন শেষে গোপালপুর গ্রামে মানববন্ধন করেছে স্থানীয়রা। এসময় মেধাবী এ শিক্ষার্থীকে হত্যায় প্রধান অভিযুক্ত দিহানের কঠোর শাস্তি’সহ এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তারা। এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে সে বিষয়েও আরও কঠোর নজরদারির আহ্বান জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কলাবাগানের ডলফিন গলিতে গ্রুপ স্টাডির কথা বলে সেই শিক্ষার্থীকে বাসায় ডেকে নেয় তার কথিত বন্ধু তানভীর ইফতেখার দিহান। সেখানে তাকে ধর্ষণ করা হয়। এক পর্যায়ে অতিরিক্ত রক্ষক্ষরণ হলে দিহান নিজেই গাড়ি চালিয়ে ওই ছাত্রীকে আনোয়ার খান মডার্ন হাসপাতালে নেয়।

ডাক্তাররা জানান, তার আগেই ওই ছাত্রী মারা যায়। অভিযুক্তরাই পুলিশকে ফোন দিয়ে এ ঘটনার কথা জানায়। পরে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে নেয়া হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply