চট্টগ্রামে র‌্যাবের অভিযানে ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা জব্দ

|

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন রামদাস মুন্সির হাট এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১ কোটি ১৩ লক্ষ টাকা মূল্যের ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত ২টি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন চট্টগ্রাম-রামদাস মুন্সির হাটস্থ ব্রিজ সংলগ্ন সাহেব মিয়ার চায়ের দোকানের দক্ষিণ পাশে পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয় সন্ধ্যায়। রাত সাড়ে নয়টার সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা দুইটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেল দুইটি থামানোর সংকেত দিলে র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে।

র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. নুরুল মান্নান (৫৬), মো. আব্দুল আজিজ (৪২), মো. মিজানুর রহমান পারভেজ (৩০) ও মো. সফিকুল ইসলামকে আটক করে। জিজ্ঞাসাবাদে তাদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর সু-কৌশলে লুকানো অবস্থায় ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোটরসাইকেল দুইটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার
জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে।

ইউএইচ/









Leave a reply