চলন্ত পিকআপে আগুন, সাহসিকতার পরিচয় দিলেন চালক

|

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারে ককশিট বোঝায় চলন্ত পিকআপে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা ১২টার দিকে সাতক্ষীরার ঝাউডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ট-২০-৮২১৯ নাম্বারের পিকআপটি ঢাকা থেকে ককশিট বোঝায় করে সাতক্ষীরা বড় বাজারে নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে ঝাউডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এসে পৌঁছালে হঠাৎ চলন্ত পিকআপে থাকা ককশিটে আগুন লেগে যায়।

আগুন লাগা অবস্থায় পিকআপের চালক দিপংকর অতি দ্রুত বাজারের দক্ষিণ মাথায় একটি সার্ভিসিং সেন্টারের সামনে নিয়ে আসায় তাৎক্ষণিক স্থানীয় জনতা মটরের পানি ও বালু দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। ফলে বড় ভয়াবহ অগ্নিকাণ্ডের হাত হতে রক্ষা পেলো ঝাউডাঙ্গা বাজার।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, জীবনের ঝুঁকি নিয়ে গাড়িটি দ্রুত নিরাপদ স্থানে নিয়ে আসায় তিনি চালকের প্রশংসা করেন। তিনি বলেন, এমন একটি ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে ঝাউডাঙ্গা বাজারকে রক্ষা করে সাহসিকতার পরিচয় দিয়েছে ট্রাক চালক দিপংকর। তবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply