জামাতে নামাজ পড়ায় পুরস্কার পেলো শিশুরা

|

ফেনী প্রতিনিধি:

ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়ন গোবিন্দপুর আদর্শ গ্রামে বায়তুল আমান জামে মসজিদে ৪০ দিন ইমামের সাথে মসজিদে তাকবিরে উলা (প্রথম তাকবির) নামাজ আদায় করে ৭ থেকে ১৫ বছরের ১৫ জন শিশু কিশোর পেয়েছে বাইসাইকেল এবং দ্বিতীয় ৫ জন শিশু পেয়েছে ডিনার সেট ও তৃতীয় ৮ জন শিশু পেয়েছে কোরান শরিফ।

৮ জানুয়ারি শুক্রবার সকাল ৯টায় উওর গোবিন্দপুর আদর্শ গ্রাম বায়তুল আমান জামে মসজিদ কমিটির উপদেষ্টা হাজি আবু তাহের সভাপতিত্বে উওর গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনীর জহিরিয়া মসজিদের খতিব মুফতি ইলিয়াস বিন মাজেম। বিশেষ অতিথি ছিলেন লালপুল সুলতানীয়া মাদরাসার পরিচালক ক্বারি মুহাম্মদ কাসেমী, মাওলানা ছিদ্দিকুল্লাহ ও স্থানীয় সাংবাদিক এন এন জীবন।

মসজিদের খতিব মাওলানা নূর মুহাম্মদ বিন গাজী বলেন, কোমলমতী শিশুদের মসজিদমুখী করার জন্য এই উদ্যোগ এবং স্থানীয় অভিভাবকরা এই উদ্যোগকে স্বাগত জানান। তাকবিরে উলা নামাজ আদায় ও পরিচালনার জন্য উত্তর গোবিন্দপুর বায়তুল আমান জামে মসজিদের খতিব বিচারক হিসেবে ছিলেন।

গত ২২ নভেম্বর রোববার ফজর নামাজ দিয়ে এই কার্যক্রম শুরু হয়ে ৩১ ডিসেম্বর পর্যন্ত শেষ হয়। এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন মসজিদ কমিটির উপদেষ্টা প্রবাসী মো. হারুন কোম্পানি ও স্থানীয় প্রবাসীর অর্থায়নে। সার্বিকভাবে সহযোগিতা করেছেন উওর গোবিন্দপুর আদর্শ গ্রাম যুব সমাজ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply