জিজ্ঞাসাবাদ শেষে অভিযুক্ত দিহানকে কারাগারে পাঠিয়েছে পুলিশ

|

রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেলের ছাত্রীকে ধর্ষণের পরে হত্যায় অভিযুক্ত দিহানের স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে জবানবন্দি গ্রহণের জন্য তাকে নেয়া হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় দিহান। এর আগে দিহানের ১০ দিনের রিমান্ড আবেদন করার কথা জানায় পুলিশ। তবে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ রিমান্ড আবেদন করেনি।

ওই ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় নিহতের সুরতহালে শরীরের অন্য কোথাও কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে এক ব্রিফিং-এ এমনটা ডিএমপির রমনা জোনের ডিসি মো. সাজ্জাদুর রহমান।। তিনি আরও বলেন, এর পেছনে অন্য কেউ ছিলো কি না সেটাও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

ডিসি সাজ্জাদ জানান, দিহান জোরপূর্বক ইংলিশ মিডিয়াম স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ করেছে কি না বা সম্মতিক্রমে যৌনকর্ম করেছে কি না তা ফরেনসিক ও সোয়াব টেস্টের পর জানা যাবে।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কলাবাগানের ডলফিন গলির এক বাসায় রাজধানীর ইংলিশ মিডিয়াম স্কুলের ‘ও’ লেভেলের ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় ওই ছাত্রীর এক সহপাঠী দিহানকে আটক করেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply