প্রধানমন্ত্রীর নাম ও ছবি ব্যবহার করে দোকানের সাইনবোর্ড, সরিয়ে নিল পুলিশ

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ও ছবি দিয়ে সিলেটে লালদিঘীর পাড় এলাকায় দোকানের সাইনবোর্ড টানিয়েছেন স্থানীয় ব্যবসায়ী সাইফুর হোসেন সাজ্জাদ। এনিয়ে আলোচনা শুরু হয় স্থানীয় ব্যবসায়ীমহল ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে। পরে এ নিয়ে স্থানীয় ব্যবসায়ীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে করে উত্তেজনা দেখা দিলে বন্দরবাজার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই সাইনবোর্ড সরিয়ে নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীরা জানায়, নগরীর লালদিঘীর পাড় নতুন মার্কেটের বি ব্লকে চা-পাতার দোকান দিয়ে ব্যবসা করেন সাইফুর হোসেন সাজ্জাদ। মঙ্গলবার দুপুরে হঠাৎ ‘শেখ হাসিনা স্টোর’ নামে সাইনবোর্ড টাঙাতে দেখা যায় তাকে। এরপরই এর বিরুদ্ধে প্রতিবাদী হয়ে ওঠেন স্থানীয় ব্যবসায়ীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, সাইফুর হোসেন সাজ্জাদ ব্যাপারীর কোনও ট্রেড লাইসেন্স নেই। তিনি তার অবৈধ ব্যবসা চালানোর ক্ষেত্রে প্রশাসনের হাত থেকে বাঁচতে এমন চতুরতার পথ বেছে নিয়েছেন। তাছাড়া তিনি আওয়ামী লীগের কোনও নেতা-কর্মী এমনকি সমর্থকও নন।

বিষয়টি নিয়ে উত্তেজনার খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থলে পুলিশ সাইনবোর্ডটি নামিয়ে ফাঁড়িতে নিয়ে আসে। পুলিশ জানায়,তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply