অভিনেত্রী আশা’র মটরসাইকেল দুর্ঘটনার ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড়

|

সোমবার দিবাগত রাত দেড়টায় রাজধানীর দারুস সালাম এলাকায় মটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন ছোটপর্দার অভিনেত্রী আশা চৌধুরী। আর সেই দুর্ঘটনার ভিডিও ধারণ হয় তাদের মটরসাইকেলের পিছনে থাকা একটি প্রাইভেট কারের স্বয়ংক্রিয় ক্যামেরায়। আর সেই ভিডিও নিয়েই আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া দুর্ঘটনার ভিডিওতে দেখা যায়, রাস্তায় একটি পিকআপ ভ্যানের পিছনে অপেক্ষা করতে থাকে আশাকে বহনকারী মোটরসাইকেলটি। হঠাৎ করে পিছন থেকে আসা একটি ট্রাক তাদের মটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে বাম পাশে ছিটকে পরে যান চালক ও আশার আত্মীয় শামীম, আশা ছিটকে পরেন কিছু দূরে বাঁ পাশে। তখন শামীম বাইক থেকে উঠে আশার কাছে যেয়ে দেখেন ট্রাকটির চাকা আশার মুখ থেতেলে দিয়ে সটকে পড়েছে।

ঘটনার পর আশাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হলে চিকিৎসকরা জানান আশা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তারপর ময়নাতদন্ত সম্পন্ন করে মঙ্গলবার রাত ৮টার দিকে পরিবারের মাধ্যমে অভিনেত্রী আশাকে দাফন করা হয়েছে।

এ ঘটনায় দারুস সালাম থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় আশাকে বহনকারী মোটরসাইকেলে চালক শামীম আহমেদসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টার পরে আশার পরিবার এই মামলা করে।

অভিনেত্রী আশা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজিতে (বিইউবিটি) আইন বিভাগে অধ্যয়নরত ছিলেন। অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেয়া আশার স্বপ্ন ছিল প্রধান চরিত্রে অভিনয় করার।

আশার মৃত্যুর পর সহশিল্পী আনিসুর রহমান মিলন ফেসবুকে লিখেন, ‘‘আমার ২০২১ সালের শুরুর কাজ টি ছিল ১,২ তারিখ, যেখানে আশা চৌধুরী নাম এ এই মেয়েটি অভিনয় করেছে, তার মানে দুদিন আগেই কাজ করেছি একসাথে , আজ সকাল এ এক সড়ক দুর্ঘটনায় আশা চিরতরে আমাদের ছেড়ে চলে যান , ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাইহি রাজিউন, আসার আত্মার মাগফেরাত কামনা করি’’

আশার সর্বশেষ অভিনীত নাটক ‘দ্যা রিভেঞ্জ’র পরিচালক রুমান রাহি লিখেন, ‘‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমার প্রিয় বন্ধু টা আর নেই। আশা চৌধুরী রোড এক্সিডেন্ট মারা গিয়েছে। সবার কাছে দোয়া চাই।’’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply