বেবি বাম্পের ফটোশুট, ট্রোলিংয়ের শিকার আনুশকা

|

বেবি বাম্পের ফটোশুট, ট্রোলিংয়ের শিকার আনুশকা

শীঘ্রই মা হচ্ছেন আনুশকা শর্মা। তার আগে বেবি বাম্প নিয়ে একের পর এক ফটোশুট করেছেন অভিনেত্রী। অনুরাগীরা সেই ছবির কমেন্টে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাকে। কিন্তু নিন্দুকদেরও অভাব নেই। তাই এবার ট্রোলিংয়ের শিকার হলেন আনুশকা। খবর আনন্দবাজার পত্রিকার।

আগস্টে লকডাউন চলাকালীনই খবর দিয়েছিলেন, তার ও বিরাট কোহলির জীবনে আসতে চলেছে এক নতুন প্রাণ। তারপর থেকে ইনস্টাগ্রামে বেবি বাম্পের এক পর এক ছবি পোস্ট করেছেন তিনি। সম্প্রতি এক ম্যাগাজিনের জন্য বেবি বাম্পের ফটোশুট করেছেন আনুশকা।
সেই ম্যাগাজিনের প্রচ্ছদেও রয়েছে তার ছবি। সেখানেও দেখা যাচ্ছে অভিনেত্রীর বেবি বাম্প। ছবিগুলি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নেটিজেনদের ভালোবাসার পাশাপাশি নিন্দুকরা দাবি করতে থাকেন, এই ফটোশুট মোটেই আনুশকার করা উচিত হয়নি। একজন আবার কমেন্ট করেন, এই ধরনের ফটোশুট ভারতীয় সংস্কৃতি-বিরুদ্ধ। ভারতীয় সংস্কৃতি, নীতি এগুলি নষ্ট করে এই ধরনের ফটোশুট। আর একজন নেটিজেন কমেন্টে লেখেন, জন্মের আগেই নিজের আসন্ন সন্তানের বাণিজ্যীকিকরণ করছেন আনুশকা। আর একজনের কথায়, ভারতীয় সংস্কৃতি মেনে না চললেও, তার প্রতি কিছু শ্রদ্ধা তো রাখুন। আর একজন কমেন্ট সেকশনে লেখেন, আনুশকা শর্মা খুবই স্বার্থপর। যে সন্তান জন্ম নেয়নি তাকে নিয়ে ব্যবসা করছেন। ঈশ্বর আপনার ও আপনার সন্তানের মঙ্গল করুন।

যদিও এসব কমেন্টে কোনও প্রতিক্রিয়া দেননি আনুশকা।

আনুশকার পোস্ট দেখতে এখানে ক্লিক করুন

২০২০-অগাস্টে সুখবর দিয়ছিলেন আনুশকা ও বিরাট। এই মাসেই আনুশকা সন্তান জন্ম নেওয়ার কথা।

ভিডিও


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply