দেরি করে বাড়িতে ফেরায় ঘুমন্ত স্বামীর মুখে ফুটন্ত তেল ঢেলে দিলেন স্ত্রী!

|

ছবি: প্রতীকী

বাহিরে থেকে কাজ শেষ করে দেরিতে বাড়ি ফেরার ‘অপরাধে’ ঘুমন্ত স্বামীর মুখে ফুটন্ত তেল ঢেলে দিয়েছেন তার স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের সাগর জেলাতে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, স্বামী-স্ত্রীর মধ্যে নিত্যদিনই ঝগড়াঝাঁটি লেগে থাকতো। সেই ঝামেলা মেটাতেন পরিবারের লোকজন। তবে সম্প্রতি সে রকমই এক ঝগড়ার পরিণতি যে এমনটা হবে, তা বোধ হয় ভাবেননি ওই দম্পতির পরিবার। মধ্যপ্রদেশের সাগর জেলায় ওই অভিযোগে এক মহিলার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। গুরুতর আহত অবস্থায় ওই মহিলার স্বামীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার সাগর জেলার বাসিন্দা পেশায় দিনমজুর অরবিন্দ আখিরওয়ারের সঙ্গে রীতিমতো ঝামেলা হয় তার স্ত্রী শিবকুমারীর। অরবিন্দের (৩৮) ‘অপরাধ’, তিনি প্রায়শই দেরি করে বাড়ি ফেরেন। সোমবার তা নিয়ে তুলকালাম করেন শিবকুমারী (৩৫)। অরবিন্দ রাত করে বাড়ি ফিরতেই তুমুল বাকবিতণ্ডা শুরু হয় দু’জনের মধ্যে। তবে ওই দম্পতির মধ্যে উত্তপ্ত তর্কাতর্কি হলেও তা এক সময় থেমে যায়।

অরবিন্দের পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছে, ভোরবেলায় প্রচণ্ড চিৎকারে ঘুম ভেঙে যায় তাদের। অরবিন্দের ঘরে ছুটে গিয়ে দেখেন, যন্ত্রণায় কাতরাচ্ছেন তিনি। অরবিন্দের ভাইয়ের দাবি, রাতে দু’জনের মধ্যে বেশিক্ষণ ঝগড়া গড়ায়নি। তবে ভোর ৫টা নাগাদ দাদার মুখে ফুটন্ত গরম তেল ঢেলে দিয়েছে বৌদি।

ঘটনার পর আহত অবস্থায় অরবিন্দকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার মুখের অনেকাংশ পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এই ঘটনায় অরবিন্দের ভাইয়ের দাবি, রাগের বশে এমন কাণ্ড ঘটালেও রীতিমতো অনুতপ্ত শিবকুমারী।

কারাপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত অফিসার যশপাল সিংহ শিশৌদিয়া জানিয়েছেন, এই ঘটনায় অরবিন্দের বয়ান নথিভুক্ত করার পাশাপাশি শিবকুমারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply