তিন থেকে চার সপ্তাহের বিশ্রামেই স্বাভাবিক জীবনে ফিরতে পারবে সৌরভ

|

শনিবার সকালে জিম করতে গিয়ে হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি রয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও সাবেক খেলোয়াড় সৌরভ গাঙ্গুলি। কলকাতার উডল্যান্ড হাসপাতালের চিকিৎসকরা বলছেন সৌরবের শারীরিক এখন বেশ ভালো। তারপও ভারতীয় এই লিজেন্ডের উন্নত চিকিৎসার জন্য কলকাতায় আনা হচ্ছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেবি শেঠিকে। সোমবার কোলকাতায় আসবেন এই বিশেষজ্ঞ ডাক্তার।

হাসপাতাল কতৃপক্ষ বলছে এখনই বাইপাস সার্জারির কোন প্রয়োজন নেই সৌরভের। তারপরও ভারতীয় এবং বাইরের প্রথম সারির হৃদরোগ বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন কলকাতা হাসপাতালের ডাক্তাররা।

শনিবার উডল্যান্ডসে বুকে ব্যথা নিয়ে ভর্তি হন সৌরভ, তখনই পরীক্ষা নিরীক্ষার করে দেখা যায় তার ধমনীতে তিনটি ব্লক রয়েছে। এই খবর নিশ্চিত হবার সাথে সাথেই ত এনজিওপ্ল্যাস্টি করা হয়। তবে বাকি দুই ধমনীর ক্ষেত্রে এখনো কোনো সিদ্ধান্ত নেননি সেখানকার ডাক্তাররা। এই বিষয়ে সিদ্দান্ত নিতেই কলকাতায় উড়িয়ে আনা হচ্ছে দেবিশেঠীকে।

উডল্যান্ডস হাসপাতালে সৌরভের চিকিৎসার দায়িত্বে থাকা কার্ডিওলজিস্ট সপ্তর্ষি বসু কোলকাতার গনমাধ্যমগুলোকে নিশ্চিত করেন ৩-৪ সপ্তাহ বিশ্রাম নিলেই স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন এই সুপার্স্টার।









Leave a reply