প্রপোজের পরই ৬৫০ ফুট উঁচু থেকে পড়লেন প্রেমিকা

|

ছবি: প্রতীকী

পাহাড়ের ধারে ঘুরতে গিয়েছিল এক যুগল। সেখানে উঁচু এক পাথরে উঠে প্রেমিক প্রপোজ করেছিলেন প্রেমিকাকে। সেই প্রস্তাবে সম্মতিও জানিয়েছিলেন প্রেমিকা। কিন্তু রোমান্টিক মুহূর্ত বেশিক্ষণ স্থায়ী হয়নি। এই প্রস্তাবে হ্যাঁ বলার পরেই ৬৫০ ফুট উঁচু পাথর থেকে পড়ে যান প্রেমিকা। অবশ্য এত উঁচু থেকে পড়েও এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ার ক্যারেনথিয়াতে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ওই প্রেমিকা সে দিন পড়েছিলেন ৬৫০ ফুট উপর থেকে। তাকে কিছুটা হলেও বাঁচিয়ে দিয়েছে তুষারপাত। চূড়া থেকে ওই মহিলা পড়েছিলেন একেবারে নীচে। অচেতন অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন পথচারীরা। তারাই খবর দেন উদ্ধারবাহিনীকে।

এদিকে, পড়ে যাওয়ার সময় প্রেমিকাকে বাঁচাতে গিয়ে প্রেমিকও পড়েছিলেন ৫০ ফুট নীচে। তবে একটি পাথরকে ধরে কোনোমতে ঝুলে থাকেন তিনি। পথচারীদের কাছ থেকে খবর পেয়ে বাহিনী এসে উদ্ধার করে ওই যুবতীকে হাসপাতালে নিয়ে যায়। ওই যুবককে হেলিকপ্টারের সাহায্যে উদ্ধার করা হয়েছে।

এক পুলিশ অফিসার বলেছেন, তারা দু’জনেই খুব ভাগ্যবান। এ রকম জায়গা থেকে পড়লে বাঁচার সম্ভাবনা কমই থাকে। ওই যুগল এখন সুস্থ আছে বলে জানিয়েছেন ওই অফিসার।

ইউএইচ/









Leave a reply