পাংশায় আ’লীগের মেয়রসহ ২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

|

রাজবাড়ী প্রতিনিধি:

ঋণ খেলাপির অভিযোগে রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. ওয়াজেদ আলী মণ্ডলসহ দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। তবে ঋণ খেলাপি প্রার্থীরা আপিল করতে পারবেন।

রোববার বেলা ১১টার দিকে পাংশা উপজেলা পরিষদে মনোনয়ন যাচাই বাছাইয়ে পর এ ঘোষণা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা হাবিবুর রহমান।

এসময় ঋণ খেলাপির অভিযোগে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. মোতালেব মোল্লা এবং মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ হোসেন খান মনোনয়নপত্র বাতিল করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মাসুদুর রহমান জানান, আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

আজ তাদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর ব্যাংকে ঋণ খেলাপি থাকায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. ওয়াজেদ আলী মণ্ডল ও একই কারণে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোতালেব মোল্লা এবং মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ফরিদ হোসেন খান এর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আব্দুল আলীম ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসসহ প্রার্থী ও সমর্থকরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply