মুন্সিগঞ্জে গৃহবধূকে হত্যা, বিচারে দাবিতে মানববন্ধন

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে গৃহবধূ কলেজ ছাত্রী কনিকা আক্তার রিয়াকে (২৩) যৌতুকের জন্য পরিকল্পিত হত্যার অভিযোগ তুলে বিচারের দাবিতে মানবন্ধন করেছে পরিবার ও এলাকাবাসী।

রোববার সকাল ১০টায় মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেয় পরিবারের সদস্য, এলাকাবাসীসহ সহপাঠীরা।

মানবন্ধনকারীরা বলেন, বিবাহের পর থেকে যৌতুকের দাবিতে নির্যাতন ও বাবার বাড়ি থেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রেখেছিলো স্বামী নাজমুল ও শ্বশুর বাড়ির লোকজন। দ্রুত তাদের গ্রেফতারপূর্বক বিচারের দাবি জানাই।

পরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক মানববন্ধনে উপস্থিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণে আশ্বাস দিলে মানববন্ধনকারীরা স্থান ত্যাগ করে।

প্রসঙ্গত, নিহত রিয়া সরকারি হরগঙ্গা কলেজে অনার্স প্রথম বর্ষের ছাত্রী ও মুন্সিগঞ্জ সদর উপজেলার রাজারচর এলাকার মাসুদ মিজির মেয়ে। দেড়বছর পূর্বে রিয়ার সাথে মুঠোফোনে একই ইউনিয়নের মাকহাটি গ্রামের সামসুল সৈয়ালের ছেলে নাজমুলের বিয়ে হয়। গত ৩০ ডিসেম্বর রিয়াকে বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি নিয়ে যায় স্বামী নাজমুল। পরদিন ৩১ ডিসেম্বর শ্বশুরবাড়ির গোসলখানা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply