আসিফ আকবরের বিরুদ্ধে ন্যান্সির মামলায় সত্যতা পেয়েছে পুলিশ

|

ময়মনসিংহ ব্যুরো:

নাজমুন মুনিরা ন্যান্সি। দেশের একজন জনপ্রিয় সংগীতশিল্পী। এক যুগেরও বেশি সময় ধরে সুরেলা কণ্ঠের জাদুতে দর্শক-শ্রোতাদের মুগ্ধ করছেন ন্যান্সি। স্বীকৃতিস্বরূপ ২০১১ সালে জিতে নেন প্রথমবারের মত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’। তবে এখন তিনি ভিন্ন আলোচনায়। গায়ক আসিফের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। অভিযোগ বিভিন্ন মিডিয়ায় তাকে নিয়ে মানহানিকর বক্তব্য দিয়েছেন আসিফ আকবর। পুলিশ বলছে প্রাথমিক তদন্তে মিলেছে অভিযোগের সত্যতা। এই মামলায় গত ৩১ ডিসেম্বর আদালতের সমন পেয়েছেন আসিফ আকবর।

পুলিশকে দেয়া ন্যান্সির ভিডিও ক্লিপে আসিফ আকবরকে বলতে শোনা যায় ন্যান্সি মানসিক ভারসাম্যহীন। ৬ মাস ভালো থাকে ৬ মাস খারাপ থাকে। কণ্ঠশিল্পী ন্যান্সিকে নিয়ে বিভিন্ন মিডিয়ায় গায়ক আসিফ আকবরের করা এমন মন্তব্যে নাখোশ ন্যান্সি। বিবাদ গড়ালো আদালত পর্যন্ত।

নাজমুন মনিরা ন্যান্সি বলেন, আমাকে নিয়ে নানা আপত্তিকর মন্তব্য করা হয়েছে যা আমাকে ব্যথিত করেছে। তাই আমি আদালতের শরণাপন্ন হয়েছি।

গেলো বছর ১০ জুলাই ময়মনসিংহ কোতোয়ালী থানায় আসিফ আকবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন ন্যান্সি। যাতে বলা হয় বিভিন্ন মিডিয়ায় তার মানহানি হয় এমন বক্তব্য দিয়েছেন আসিফ আকবর। যার ফলে তিনি ও তার পরিবার হেয় প্রতিপন্ন হয়েছেন।

নাজমুন মনিরা ন্যান্সি বলেন একই ইন্ডাস্ট্রিতে আমরা কাজ করি। তিনি আমার সিনিয়র। তিনি এভাবে আমাকে ব্যক্তিগত আক্রমণ করে কথা বলবেন সেটা মানা যায় না। ন্যান্সি বলছেন, আইনি সমাধানের বিকল্প দেখছেন না তিনি।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী জানান, বিষয়টি স্পর্শকাতর হওয়ায় দীর্ঘ সময় নিয়ে তদন্ত করার পর অভিযোগের সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করা হয়েছে।

এদিকে গত বৃহস্পতিবার এই মামলায় সমন পান গায়ক আসিফ আকবর। এরপর নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে নিজেকে নিরপরাধ দাবি করে স্ট্যাটাস দেন আসিফ আকবর।

মামলার বিষয়টি নিয়ে গতকাল আসিফ আকবর ফেসবুকে লেখেন, ‘বছরের শেষ দিনে আদালতের সমন পেলাম। একজন স্বনামধন্য গায়িকা মামলা করেছেন। এখনো মামলার কপি উত্তোলন করিনি, তাই সঠিকভাবে কোনও তথ্য দিতে পারছি না। এতটুকু জানি, ময়মনসিংহ গিয়ে মামলা ফেস করতে হবে। হাতে কিছু সময় আছে। এদিকে কপিরাইট অফিসের জাদুতে মুগ্ধ আমি। তাদের ভুলভাল দিকনির্দেশনা এখন গলার ফাঁস হয়ে গেছে। ওখানেও অযাচিত ঝামেলায় জড়াতে হচ্ছে। এসব ঝামেলা কখনো আমি চাইনি, চাইও না। আপাতত ভুক্তভোগী, তবে জয় নিশ্চিত ইনশাআল্লাহ।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply