ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ১ জন খুনসহ মোট তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার জেলার বিভিন্ন স্থানে এ ঘটনাগুলো ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কুদ্দুস মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়। তার সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী মহিবুল্লাহর বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মহিবুল্লাহ লোকজন নিয়ে কুদ্দুস মিয়ার ওপর হামলা চালালে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় পথে তার মৃত্যু হয়।

এদিকে, জেলার নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের মেরকুটা গ্রামে বাড়ির পাশের ঝোঁপঝাড় থেকে হোসনে আরা (২৫) নামে এক যুবতীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মৃত তাজু মিয়ার মেয়ে। গত ১৬ ডিসেম্বর থেকে সে নিখোঁজ ছিল।

এছাড়া জেলার সদর থানা মার্কেটের ছাদ থেকে বিকাশ কুমার (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সে শহরের মধ্যপাড়া এলাকার মৃত রমনী রঞ্জন দেবের ছেলে।

পুলিশ জানায়, সে মার্কেটের ছাদে বিদ্যুতের কাজ করছিল। তবে কীভাবে সে মারা গেছে তা জানা নেই। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনাগুলোর তদন্ত চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply