শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের পুরস্কৃত করলো আইইউবি

|

উচ্চশিক্ষায় ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের অর্জনের পেছনে নিরলস পরিশ্রম ও অবদান রাখার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের পুরস্কৃত করলো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের পুরস্কৃত করা হয়।

এতে বিভিন্ন ক্যাটাগরিতে মোট ১৩৮ জন পুরস্কার প্রাপ্ত হয়েছেন, একইসাথে ২৩টি ইউনিটকেও পুরস্কৃত করা হয়। চাকরির সময়কাল, উচ্চমানের পাঠদান, গুগল স্কলারে সাইটেশন সংখ্যা, উচ্চমানের প্রকাশনা, মানসম্পন্ন শিক্ষার্থী পরিষেবা, কর্মকর্তা-কর্মচারীদের অসামান্য কর্মদক্ষতা ও কোভিড-১৯ চলাকালীন ব্যতিক্রমী সেবাদানকে মূল্যায়ন করে এসব পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইইউবি’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এ মতিন চৌধুরী ও অন্যান্য ট্রাস্ট্রিবৃন্দ। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মিলান পাগন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ভাইস চ্যান্সেলরের সহকারি পরিচালক রোমিতা জামান এবং ধন্যবাদসূচক বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ খন্দকার মো. ইফতেখার হায়দার।









Leave a reply