গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাহেব বাজার এলাকায় সোমবার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে ট্রাক চাপায় মা-ছেলে নিহত হয়েছেন। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

নিহতরা হলেন- রংপুরের সদর কোতোয়ালী থানার সিরিরামপুর এলাকার মশিউর রহমান বাশারের স্ত্রী লিলিমা আক্তার (২৮) ও তাদের সাত বছরের ছেলে লিখন বাবু সম্রাট (৭)।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মশিউর রহমান তার স্ত্রী লিলিমা, মেয়ে সুমাইয়া আক্তার বিথি ও ছেলে লিখনকে নিয়ে জীবিকার খোঁজে ২ বছর আগে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তারা উপজেলার সাহেব বাজার এলাকার খোকনের বাসা ভাড়া নিয়ে
বসবাস শুরু করেন। সেখানে ভাড়া থেকে মশিউর রহমান রডমিস্ত্রি এবং তার স্ত্রী লিলিমা স্থানীয় একটি সুতার কারখানায় কাজ করে আসছিলেন।

সোমবার সন্ধ্যার দিকে কাজ শেষে তার স্ত্রী লিলিমা ও ছেলে লিখন দু‘জনে তাদের ভাড়া বাসার পাশে একটি দোকানে হুইল পাওডার কিনে বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে কালিয়াকৈর-ধামরাই সড়কের সাহেব বাজর এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে মা-ছেলে দু‘জনেই ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ
ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। পরে আবেদনের প্রেক্ষিতে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাফর সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে ঘাতক ট্রাক মা ছেলেকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এদিকে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের শ্রীপুর শিরিরচালা এলাকায় ড্রাম ট্রাক উল্টে সেলিম হোসেন (৩৫) নামে অটোরিকশা গ্যারেজ মালিক নিহত হয়েছেন।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.আর.এম আল-মামুন জানান, দুপুর ৩টার দিকে অটোরিকশা গ্যারেজ মালিক সেলিম শিরিরচালা এলাকায় মহাসড়কের পাশ দিয়ে হাটছিলেন। এ সময় একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply