ডিক্যাবের সভাপতি পান্থ ও সাধারণ সম্পাদক মইন

|

২০২১ কার্যকরী বর্ষের জন্য ডিপ্লোমেটিক করেসপন্ডেসস অ্যাসোসিয়েশনের (ডিক্যাব) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের পান্থ রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইউএনবি’র একেএম মইনুদ্দিন।

নির্বাচনে ৩৪ ভোটের মধ্যে সর্বোচ্চ ২৪ ভোট পেয়েছেন নব-নির্বাচিত সহ-সভাপতি যমুনা টেলিভিশনের মাহফুজ মিশু। যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাভিশন’র হেনা ইমরুল কায়েস ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দৈনিক জবাবদিহির আতিকুর রহমান।

এছাড়াও নির্বাচিত পাঁচজন কার্যকরী সদস্য হলেন- প্রথম আলো’র রাহিদ এজাজ, নিউজ২৪’র আঙ্গুর নাহার মন্টি, সমকাল’র রাশেদ মেহেদি, বাংলাদেশ পোস্ট’র নুরুল ইসলাম হাসিব ও সময় টিভি’র আহসান জুয়েল।

সোমবার জাতীয় প্রেসক্লাবে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সাধারণ সভা ও নির্বাচনের ভোট গণনার পর প্রধান নির্বাচন কমিশনার এম শফিকুল করিম ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক অবজারভার’র বাণিজ্য সম্পাদক নিজামুদ্দিন আহমেদ ও সাবেক ডি-ক্যাব সভাপতি আনিস আলমগীর

বার্ষিক সাধারণ সভায় সভাপতির দায়িত্ব পালন করেন সদ্য সাবেক সভাপতি আঙ্গুর নাহার মন্টি। বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক তৈহিদুর রহমান ও সদ্য সাবেক কোষাধ্যক্ষ আতিকুর রহমান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply