নরসিংদীতে কারখানার গর্তের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর পাঁচদোনায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে নির্মাণাধীন একটি কারখানার বালু ভরাটের পানির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে সদর উপজেলার পাঁচদোনার তুলসীপুরস্থ পারিজা ও আসরিয়া নামক কারখানার গর্তে এ দুর্ঘটনা ঘটেছে। শেখেরচর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভিজিৎ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলো, শিবপুর উপজেলার ভিটিপাড়া এলাকার আবুল কালামের ছেলে ইউসুফ (১১) ও সদর উপজেলার মধ্যশীলমান্দি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাহাদৎ (১১)। ওই দুই শিশু ওই এলাকায় নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিজা ও আসরিয়া নামক দুটি কারখানা স্থাপনের জন্য যৌথভাবে তাদের জায়গায় ড্রেজার পাইপের মাধ্যমে বালু ভরাট করা হচ্ছিলো। বালু ভরাটের ওই স্থানটি চারপাশে দেয়াল বেষ্টিত থাকলেও দুপুরে স্থানীয় দুই শিশু ইউনুছ ও সোহান তাদের গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসা অপর দুই শিশু ইউসুফ ও শাহাদৎকে নিয়ে দেয়াল টপকিয়ে বালু ভরাটস্থলে ঢুকে পড়ে।

তিনি বলেন, এ সময় চার শিশু খেলার ছলে বালুর পানিতে সৃষ্ট গর্তে গোসল করতে নামে। এ সময় ইউনুছ ও সোহান উঠে আসতে সক্ষম হলেও ইউসুফ ও শাহাদৎ পানিতে তলিয়ে যায়। পরে তারা স্বজনদের এ ঘটনা জানালে স্বজনদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে।

ইউএইচ/









Leave a reply