ডুফা’র নতুন কমিটির আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ

|

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ ব্যাচের রেজিস্টার্ড বন্ধু সংগঠন ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালায়েন্স (ডুফা) এর নব নির্বাচিত কমিটি গতকাল শুক্রবার ২৫ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের প্রাণ রসায়ন লেকচার গ্যালারিতে অনুষ্ঠিত অনুষ্ঠানে নির্বাচন কমিশনার অধ্যাপক আহমদ বশির, রাশেদুল ইসলাম ও রফিকুল ইসলাম নোমানের কাছে শপথ গ্রহণের মাধ্যমে ডুফার নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেন। একইসাথে বিগত কমিটির সদস্যদের ক্রেস্ট এবং ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানের বিদায়ী কমিটির সভাপতি এ কে এম এনায়েত হোসেন এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফুল ইসলাম আশা নতুন সভাপতি ব্যারিস্টার শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক জি, এম, আখতার হোসেনকে ফুল দিয়ে স্বাগত জানান।

নব নির্বাচিত সভাপতি ব্যারিস্টার এম শফিকুল ইসলাম বলেন, বন্ধুত্বের এই প্লাটফর্মে নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধির পাশাপাশি ডুফা দেশ এবং জাতির কল্যাণে ইতিবাচক কিছু ভূমিকা রাখতে চায়।

ডুফার প্রথম সাধারণ সম্পাদক ড. মো. নেয়ামুল ইসলামসহ প্রায় দুই শতাধিক সদস্য বন্ধু অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় সদ্যপ্রয়াত রসায়ন বিভাগের বন্ধু মোবাশ্বের চৌধুরীসহ ডুফার অন্যান্য প্রয়াত বন্ধুদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।









Leave a reply