বিয়ের অনুষ্ঠানে গেট-স্টেজ না দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষ, বরসহ আহত ১৫

|

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় বিয়ের অনুষ্ঠানে গেট ও স্টেজ না দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষে বরসহ আহত হয়েছেন উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন। শুক্রবার পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পশ্চিম ছাগলনাইয়া গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে সাহেদা আক্তার রিয়ার সাথে দাগনভূঁঞা উপজেলার পূর্ব জয় নারায়ণ গ্রামের সার্জেন্ট অব. শাহাবুদ্দিনের ছেলে ইফতেখার উদ্দিনের (৩০) বিবাহোত্তর অনুষ্ঠান চলাকালে গেট এবং স্টেজ না দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এনিয়ে বরপক্ষের লোকজন প্রথমে চেয়ার টেবিল, গ্লাস, কাঁচের বোতল ও প্লেট ভাঙচুর করলে দু’গ্রুপের ধাওয়া পালটা ধাওয়া ও সংঘর্ষ হয়।

এতে আহত হয় বর ইফতেখার উদ্দিন, তার পিতা সার্জেন্ট (অব.) শাহাবুদ্দিন, মাতা রহিমা খাতুন, তার বোন উম্মে সালমা, উম্মে আসমা, ভগ্নীপতি কাজী আব্দুর রহিম, ডাক্তার জিয়া উদ্দিন, বোনের শ্বশুর ওয়ালী উল্যাহ, বড় ভাই সালাউদ্দিন, ভাগিনা কাজি আব্দুল মজিদ, কনের মামা আবুল কালাম, খালাতো ভাই আনোয়ার হোসেন ও মামা মানিকসহ উভয় পক্ষের প্রায় ১৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, বড় ধরনের সংঘাত এড়াতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply