৪২ বলে সেঞ্চুরি করা ইমন এখন ইনজুরিতে

|

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজের জাত চিনিয়েছিলেন ইমন। টি-টোয়েন্টি ক্রিকেটে দ্রুততম সেঞ্চুরি করে হৈচৈ ফেলে দিয়েছিলেন দেশের ক্রিকেট অঙ্গনে। বরিশালের হয়ে খেলা এই ইয়াং স্টার তার পরের ম্যাচগুলোতে খুব বেশি উজ্জ্বল ছিলেন না, তারপরও তাকে নিয়ে স্বপ্ন দেখতেই পারে ক্রিকেট ভক্তরা।

টি-টোয়েন্টি কাপ শেষে এখন কোথায় আছেন ইমন? এমন প্রশ্ন ঘুরপাঁক খেতেই পারে সাধারণের মনে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই জানা গেল ইনজুরিতে পড়েছেন এই ফিউচার ক্রিকেট স্টার। নিজের শহর চট্টগ্রামে রয়েছেন সম্পূর্ণ বেড রেস্টে। ১৪ দিনের রেস্ট শেষে তার ইনজুরি কতটা গুরুতর সেটা নিশ্চিত হওয়া যাবে বলে যমুনা নিউজকে জানিয়েছেন পারভেস হোসেন ইমন। সেইসাথে দেশের মানুষের কাছে দোয়াও চেয়েছেন এই জুনিয়র স্টার।

ইমনের ইনজুরির ব্যাপারে বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী যমুনা নিউজকে জানিয়েছেন, আপাতত বেড রেস্টেই রাখা হয়েছে ইমনকে। কিছুদিন রেস্টে থেকে নিয়মিত মেডিসিন নিতে হবে তার। সেই সাথে সপ্তাহ খানেক গেলেই ইনজুরি কতটা গুরুতর সেটা বোঝা যাবে।

টুর্নামেন্টে নিজেদের শেষ ম্যাচে বেক্সিমকো ঢাকার সাথে ফিল্ডিং করার সময় পায়ে ব্যথা পেয়েছিলেন তিনি। তিনি জানিয়েছেন ইনজুরি কাটিয়ে দ্রুতই মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply