ঝিনাইদহে ব্যবসায়ীসহ ২ জনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ঝিনাইদহে আতিয়ার রহমান নামের এক কাঁচামাল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সে সদর উপজেলার এনায়েতপুর গ্রামের বাদল মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে আতিয়ার রহমান একই গ্রামের আনোয়ার হোসেন আনুর সাথে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। এসময় গ্রামের সাবেক মেম্বার আব্দুর রহিম ও স্বপন মাষ্টারের লোকজন আশাদুলের পক্ষ নিয়ে আতিয়ারকে মারপিট করতে থাকে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় আতিয়ারের ভাই আলী মণ্ডল ও ভাতিজা রিফাতকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে তারা। রিফাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, এঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আতিয়ারকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে লাশ ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

অপরদিকে শৈলকুপায় উপজেলার জালসুকা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে সোমবার বিকেলে চাচাতো ভাইয়ের দা এর কোপে আব্দুর রব নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করা হয়। আজ মঙ্গলবার বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply