মাদারীপুরে তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক আটক

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর :

মাদারীপুরে এক তরুণীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. শহিদুল ইসলাম (২৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল। আটককৃত আসামি রাজৈর উপজেলা পশ্চিম বিষ্ণপুর গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে।

মঙ্গলবার দুপুরে র‌্যাবের মাদারীপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে,
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে রাজৈর উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামে অভিযান চালিয়ে মেম্বার সাগর মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. শহিদুল ইসলামকে (২৫) আটক করা হয়।

ঘটনার বিবরণে উল্লেখ করা হয়েছে, গত বছর সেপ্টেম্বর মাসে ওই তরুণীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মো. শহিদুল ইসলামের। এরপর থেকে আসামি বিভিন্ন সময় তরুণীকে নানা রকম চাপ এবং প্রলোভন দেখিয়ে হোয়াটসঅ্যাপ এবং ম্যাসেঞ্জারে ভিডিও ফোনে অশ্লীলভাবে কথা বলতে বাধ্য করতো। ভিডিও কলে কথা বলার সময় আসামি ভিডিও কল গোপনে ধারণ করে ভুক্তভোগীকে শারীরিক সম্পর্ক করতে চাপ প্রয়োগ করে। ওই তরুণী বিয়ে বহির্ভূত সম্পর্কে জড়াতে না চাওয়ায় ধারণকৃত ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায় এবং এক পর্যায়ে চলতি বছর ১৬ নভেম্বর রাতে আসামির নিজ মোবাইল হতে হোয়াটসঅ্যাপের একটি গ্রুপে তরুণীর ২টি আপত্তিকর ছবি পোস্ট করে।

এর থেকে পরিত্রাণ পেতে ওই তরুণী সোমবার (২১ ডিসেম্বর) র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কাছে অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮ রাতেই জেলার রাজৈর থানার সরমঙ্গল গ্রামে অভিযান চালিয়ে সাগর মেম্বারের ভাড়া বাড়ি থেকে অভিযুক্ত মো. শহিদুল ইসলামকে আটক করে। আটককৃত আসামিকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় তরুণী নিজেই বাদি হয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযুক্তকে আটক করেছি। আমাদের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply