টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

|

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের ধনবাড়ীতে সামান্য ভুল বোঝাবুঝির কারণে মণি কসাই (৪৫) নামে একজন খুন হয়েছেন। আজ সোমবার সন্ধ্যায় উপজেলার বলিভদ্র ইউনিয়নের পাঁচপোটল গ্রামে দু‘পক্ষের সংঘর্ষে তিনি খুন হন।

এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। ঘটনার পর থেকেই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। আলামত সংগ্রহ করেছে পুলিশ। নিহত মণি ওই এলাকার হাবেল প্রামাণিকের ছেলে। তিনি পার্শ্ববর্তী মুশুদ্দি ইউনিয়নের চৌরাস্তা বাজারে মাংস বিক্রি করতেন। এ ঘটানয় গুরুতর আহত একজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, সামান্য ভুল বোঝাবুঝির কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে। তবে হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে ওই এলাকার জব্বার মিয়ার ছেলে আবুল হাকিম ও হালিমদের সাথে শিশুদের মধ্যে ঝগড়া বিবাদে মণির সাথে সামান্য ভুল বোঝাবুঝি হয়। এ নিয়ে স্থানীয় মাতবররা ও ইউপি চেয়ারম্যান সন্ধ্যায় বিষয়টি সমাধান করে দিতে চান। এর জের ধরেই দু‘পক্ষের ঝগড়ার এক পর্যায়ে সংঘর্ষ লেগে যায় এবং ব্যাপক হৈই চৈইয়ের সৃষ্টি হয়। মণি এক পর্যায়ে সেখানে এগিয়ে আসলে কে বা কারা তাকে দেশিও অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে মারা যানা মণি। এ নিয়ে আরও উত্তেজনার সৃষ্টি হলে এলাকাবাসী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু জানান, আজ সকাল ঝগড়ার বিষয়টি আমাকে জানানো হয়। আমি ও স্থানীয় মাতবররা বিষয়টি সন্ধ্যায় সমাধান করে দিতে চেয়েছি। কিন্তু তাদের দু‘পক্ষের সংঘর্ষে সন্ধ্যায় মণি কসাই ঘটনাস্থলেই নিহত হন।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি মো. চান মিয়া জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই বাড়িটি নিরাপত্তার স্বার্থে পুলিশ ঘিরে রেখেছে এবং লাশ উদ্ধার করা হয়েছে। দোষীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply