নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদী রেলওয়ে স্টেশনে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দ্বীন ইসলাম (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। আজ শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে স্টেশনের রেলওয়ে পুলিশ ফাঁড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

দ্বীন ইসলাম নরসিংদী শহরের নওয়াববাড়ি এলাকার মিজানুর রহমানের ছেলে। সে নিজে ভ্রাম্যমাণ দোকান নিয়ে শহরের বিভিন্ন এলাকায় ফুচকা-চটপটি বিক্রি করতো।

প্রত্যক্ষদর্শী কয়েকজন ব্যক্তি জানান, সিলেট থেকে ছেড়ে আসা জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে যাচ্ছিলো। আজ সন্ধ্যা পৌনে ৬টার দিকে ট্রেনটি নরসিংদী রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় রেললাইনে বসে থাকা ওই কিশোর এর নিচে কাটা পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে রেলওয়ে ফাঁড়ির পুলিশ এসে তার ছিন্ন-ভিন্ন লাশ উদ্ধার করে। ঘটনা স্থল থেকে একটি গান শোনার ইয়ারফোন উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে সে তখন মোবাইলে গান শুনছিল।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. শাহ আলম জানান, দুর্ঘটনার সময় ওই কিশোর রেললাইনে একা একা বসা অবস্থায় ছিল। নিহতের পরিবারের সদস্যদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ওই কিশোরের লাশ হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply