নারায়ণগঞ্জে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের তিনদিন পর আরাফাত নামে নয় বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মদনপুর ইউনিয়নের লাওসার এলাকায় শিশুটির বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। আরাফত ওই এলাকার সাবেক ইউপি ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম ওরফে মনা মেম্বারের ছেলে।

স্বজনরা জানান, গত মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত নয়টার দিকে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় আরাফাত। রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান না পাওয়ায় পরদিন পরিবারের পক্ষ থেকে বন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এদিকে, শুক্রবার সকালে নিজেদের বাড়ির পাশে একটি বড় পুকুরে আরাফাতের লাশ ভেসে উঠলে এলাকাবাসী থানা পুলিশকে জানায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম এবং স্থানীয় মদনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুস সালামসহ ধামগড় পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ও সদস্যরা। এ সময় স্বজনরাসহ এলাকার শত শত মানুষ ঘটনাস্থলে এসে ভীড় জমান। কান্নায় ভেঙ্গে পড়েন আরাফাতের পরিবার ও নিকট আত্মীয় স্বজনরা। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার তোফাজ্জলের ছেলে রাব্বিকে (২৩) আটক করে।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া জানান, ছেলেটি পুকুরে ডুবে মারা গেছে নাকি কেউ হত্যা করেছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টির তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত করে বলা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply