হীরার দুল খুঁজে দিলেই পুরস্কার (ভিডিও)

|

হীরার দুল খুঁজে দিলেই পুরস্কার

হারিয়ে গেছে বলিউড অভিনেত্রী জুহি চাওলার একটি হীরার কানের দুল। আর সেটা খুঁজে দিতে পারলেই মিলবে পুরস্কার। সম্প্রতি এমনই ঘোষণা দিয়েছেন জুহি। ১৩ই ডিসেম্বর সকালে মুম্বইয়ের আন্তর্জাতিক বিমানবন্দরে হীরার কানের দুল হারিয়েছেন এ অভিনেত্রী। এটি খুঁজে পেতে সবার সহযোগিতা কামনা করেছেন তিনি। খবর সংবাদ প্রতিদিনের।

জুহি চাওলা এক টুইটে লিখেছেন, মুম্বাই এয়ারপোর্টের ৮ নম্বর গেটে এমিরেটস কাউন্টারে চেকিং করার সময়ে আমার হীরার কানের দুল পড়ে গেছে। কেউ যদি এটি খুঁজে পেতে সাহায্য করেন তবে খুবই আনন্দিত হবো। এটি পেলে দয়া করে পুলিশকে রিপোর্ট করুন।

আর আপনাকে পুরস্কৃত করা হবে। সেটা করতে পারলে অনেক খুশি হবো।

জানা গেছে, এই হীরার দুলটি গত ১৫ বছর প্রতিদিন ব্যবহার করেছেন জুহি। বিষয়টি স্মরণ করে এ অভিনেত্রী বলেন, হীরার এই দুল জোড়া গত ১৫ বছর ধরে প্রতিদিন ব্যবহার করেছি। আমার অত্যন্ত প্রিয় একটি জিনিস। দামটা বিষয় না, কিন্তু এটি আমার ‘লাকী চার্ম’ হিসেবেও কাজ করে। তাই প্লিজ, এটি খুঁজে পেতে আমাকে সহযোগীতা করুন। খুঁজে দিতে পারলে আমি আমার সাধ্যমতো তাকে পুরস্কৃত করার চেষ্টা করবো।

নয়ের দশকে বলিউডে রাজত্ব করা নায়িকা এখন সিনেমা বেছে করেন। ২০২০ সালে তার হাতে রয়েছে ‘শর্মাজি নমকিন’। তার টুইটার পোস্ট থেকে জানা গিয়েছে, হরিদ্বার গিয়েছিলেন অভিনেত্রী। নিজের মামার শেষকৃত্য সম্পন্ন করতে। সেখান থেকে ভিডিও পোস্ট করেছেন জুহি। কিন্তু বাড়ি ফিরেই দেখলেন নিজের প্রিয় জিনিসটি হারিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply