বলিউডে আর গাইবেন না মৈথিলী (ভিডিও)

|

বলিউডে আর গাইবেন না মৈথিলী (ভিডিও)

হিন্দু ধর্ম ও দেশকে লাগাতার নেতিবাচকভাবে তুলে ধরছে বলিউড। ধর্ম ও দেশের মর্যাদা ক্ষুণ্ণ হচ্ছে বারবার। এই কারণেই বলিউডে আর গান না গাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সংগীতশিল্পী মৈথিলী ঠাকুর। খবর সংবাদ প্রতিদিনের।

লোকগীতির জগতে অল্প বয়সেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন বিহারের মধুবণী জেলায় জন্ম নেওয়া মৈথিলী। বাবা লোক সংগীতশিল্পী রমেশ ঠাকুরের মতোই গানকেই ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। লিটল চ্যাম্প, ইন্ডিয়ান আইডল-এর মতো একাধিক গানের রিয়ালিটি শো’য়ের মঞ্চে নিজের সুরিলা কণ্ঠের জাদুতে মুগ্ধ করেছেন তিনি। একাধিক তারকাখচিত অনুষ্ঠানে গাইতে দেখা গিয়েছে মৈথিলীকে। কিন্তু বছর কুড়ির গায়িকা এবার নাকি ঠিক করেছেন, তিনি আর বলিউডের গান গাইবেন না। যে খবর রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, মৈথিলী নাকি এখন থেকে শুধুমাত্র লোকগীতি ও ভজন এবং ভক্তিমূলক গানই গাইবেন। একটি ভিডিওতে সে কথা জানিয়েও দিয়েছেন।

মৈথিলী’র ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ছোট থেকেই গান করেন মৈথিলী। সফল প্লে-ব্যাক গায়িকা হওয়ার ইচ্ছা নিয়েই রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন। অল্প সময়েই দর্শকদের মন জয় করেছিলেন। কিন্তু এবার আর তিনি বলিউডে গাইবেন না।

এ কারণে বলিউডের একাধিক প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন মৈথিলী। মৈথিলীর এই সিদ্ধান্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে জমিয়ে প্রশংসা করেছেন নেটিজেনরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply