রামগতির মেঘনায় পর্যটকবাহী নৌকা ডুবি, নিখোঁজ ১

|

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে রামগতির মেঘনার আসলপাড়া এলাকায় এসিআই কোম্পানির ৯ কর্মকর্তা ও কর্মচারীসহ পর্যটকবাহী নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এ সময় ৯ জন নিখোঁজ হয়। পরে খবর পেয়ে কোস্টগার্ড ও পুলিশের সহযোগিতায় আটজনকে উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছেন রবি তালুকদার নামে একজন।

নিখোঁজ ব্যক্তি এসিআই কোম্পানির কুমিল্লা অঞ্চলের জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আজ সোমবার দুপুরে আলেকজান্ডারের মেঘনায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে আলেকজান্ডার বেড়িবাঁধ থেকে রবি তালুকদারের নেতৃত্বে এসিআই কোম্পানির আরও আটজন নৌকায় করে ঘুরতে চর আবদুল্লাহর দিকে যাচ্ছিলো। হঠাৎ নদীর জোয়ারের পানিতে ডুবে যায় নৌকাটি। এ সময় নিখোঁজ হন ৯ জন। পরে খবর পেয়ে কোস্টগার্ড ও পুলিশের সহযোগিতায় আটজনকে উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছেন রবি তালুকদার নামে এসিআই কোম্পানির এক কর্মকর্তা।

উদ্ধারকৃতরা হচ্ছেন- জাহাঙ্গীর আলম, ইসমাইল হোসেন, সাদেকুর রহমান, আবদুল আজিজ, আবদুর রশিদ ও হাফিজুর রহমান।

রামগতি থানার অফিসার ইনচার্জ মো. সোলাইমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ রবি তালুকদার এসিআই কোম্পানির জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছে। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিস, ডুবুরিদল ও পুলিশের যৌথ অভিযান চলছে বলে জানান তিনি।

ইউএইচ/









Leave a reply