পাওনা টাকা চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আটক ১

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় কয়েকজন যুবক।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মো. হুমায়ন (২১) নামে অভিযুক্ত এক যুবককে আটক করেছে। সে উপজেলার চর আলাউদ্দিন গ্রামের মো. মানিকের ছেলে।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে ১২টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেলাল উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কিশোর ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত। গতকাল শনিবার নিহতের বড় ভাই আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (২৫)। চালানো শেষে বিকেলে মোটরসাইকেলটি দিয়ে গেলেও ভাড়ার টাকা দেয়নি সাইফুল। এই ঘটনার প্রেক্ষিতে শনিবার সকালে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সাথে স্থানীয় আলা উদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চায় নিজাম। সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে তাদের শান্ত করে দুইজনকে দু’দিকে পাঠিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আলা উদ্দিন বাজারের পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন কালভার্টের কাছে নিয়ে গিয়ে নিজামকে বেধড়ক পিটিয়ে হত্যা করে সাইফুল ও তার সহযোগী ৭/৮ জন যুবক।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে হুমায়ন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply