টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

|

টাঙ্গাইল প্রতিনিধি:

বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকালে পৌর উদ্যানে র‌্যালি উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে খেলোয়াড়দের সমন্বয়ে র‌্যালিতে বাদ্যযন্ত্রসহ বিভিন্ন ব্যানার প্ল্যাকার্ড বহন করা হয়। র‌্যালিটি পৌর উদ্যান থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাঙ্গাইল স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

এ সময় র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। এছাড়াও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঈনুল হক লিন্টু, টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. নাসির উদ্দিন, বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মো. আরাফাত রহমান, সদস্য সচিব সুমন সরকারসহ খেলোয়াড় ও দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল, লিজেন্ডস অব টাঙ্গাইল, টাঙ্গাইল স্টারস, টাঙ্গাইল সুপার ব্লাস্টারস, হ্যাবিট গ্ল্যাডিয়েটরস টাঙ্গাইল ও ইস্টবেঙ্গল টাঙ্গাইল এই ছয়টি দল অংশ গ্রহণ করছে।

প্রতিটি দল ইতোমধ্যে ১৫ জন করে খেলোয়াড় নিলামের মাধ্যমে দলভুক্ত করেছে। বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল স্টেডিয়ামে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে। প্রত্যেক দলের সাথে খেলা হবে। তারপর সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী দুটি দল ফাইনালে খেলবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply